পাবনার ঈশ্বরদীতে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা


আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে গলায় ফাঁস নিয়ে সুর্বণা খাতুন (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন। শনিবার (৩০ জুলাই) সকাল আটটায় শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
সুর্বণা উপজেলার সাহাপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের সাবেক ইউপি সদস্য রেন্টু মণ্ডলের মেয়ে এবং ঈশ্বরদী মহিলা কলেজের ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে ঘুম থেকে উঠতে দেরি করায় সুর্বণার পরিবারের লোকজন দরজার গিয়ে তাকে ডাকতে থাকেন। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরে গিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্বজনরা। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
সাহাপুর ইউপি সদস্য ফরিদ আহমেদ জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, রাতে কোনো এক সময় সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। কেন আত্মহত্যা করেছে এ বিষয়ে কেউ কিছু বলতে পারছে না। পরিবারের লোকজন বলছে, রাত খাওয়া দাওয়া করে অন্যদিনের মতো স্বাভাবিকভাবেই সে ঘুমাতে যায়।
ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) জুলহাস উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কী কারণে সুর্বণা আত্মহত্যা করেছে এ বিষয়ে পরিবারের লোকজন কিছুই বলতে পারছে না। মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।