পুঠিয়ার কান্দ্রায় নকল প্রসাধনী তৈরির কারখানায় মালামাল জব্দ করেছে পুলিশ


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ার পশ্চিমকান্দ্রা এলাকা থেকে বিভিন্ন নকল প্রসাধনী তৈরির একটি কারখানা জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পুঠিয়ায় উপজেলার পশ্চিম কান্দ্রা গ্রামে লতা হারবালের কারখানার মালিক মোঃ রুবেল এর ভাড়াকৃত বাড়ী থেকে নকল লতা হারবাল স্কীন স্পট ক্রীম, বিভিন্ন কোম্পানীর বডি লোশন সহ বিভিন্ন কোম্পানীর নকল প্রসাধনী তৈরির কারখানার জিনিসপত্র জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ সোরওয়ার্দী ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে নকল প্রসাধনী তৈরির কারখানার মালিক মোঃ রুবেল ও তার কর্মচারীদের না পেয়ে সেই বাড়ী তল্লাসী করে বিপুল পরিমাণ নকল লতা হারবাল স্কীন স্পট ক্রীম, বিভিন্ন কোম্পানীর বডি লোশন সহ বিভিন্ন প্রসাধনী তৈরির জিনিসপত্র জব্দ করে থানায় নিয়ে যান। সেই বাড়ীর মালিক মেরাজ উদ্দিন। তিনি রুবেল নামের ব্যক্তিকে ঘর ভাড়া দিয়েছিলো।
ওসি আরো জানান, এ ব্যাপারে বৃহস্পতিবার বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। এই মামলায় ১ জনের নাম উল্লেখ সহ ৬/৭ জনকে অজ্ঞাতনামা করে মামলা হয়েছে।
স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় গোয়েন্দা সংস্থা এনএসআই-এর তথ্যের ভিতিত্তে সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিষ্ট্র্যাট ও পুঠিয়া সহকারী কমিশনার ভূমি আরাফাত আমান আজিজ পুঠিয়া থানা পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যায়। সে সময় সেই কারখানায় কেউ না থাকায় এবং বাড়ীর মেনগেটে তালা দেওয়া থাকায় সেখানকার ইউপি সদস্য হাকিম উদ্দিন ও গ্রাম্য পুলিশকে দেখাশুনার দায়িত্ব দিয়ে চলে যায়। এ সময় এনএসআই এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরের দিন সকালে পুঠিয়া ইউপি চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টুর উপস্থিতিতে থানা পুলিশ সেই কারখানার মালামাল জব্দ করে থানায় নিয়ে যায়।