রণবীরের সংগ্রহে আছে ৫০ লাখের ঘড়ি, ৩ লাখের জুতা


তারকাদের পর্দার খবরের চেয়ে ঘরের খবরে আগ্রহ বেশি ভক্তদের। পছন্দের তারকার কয়টা বাড়ি, কয়টা গাড়ি, এমনকি কয়টি ঘড়ি—সব কিছুই মুখস্থ রাখতে চায় তাঁরা।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলিউড তারকা রণবীর কাপুর-ভক্তদের তেমনই কিছু খবর জানিয়েছে। সংবাদমাধ্যমটি রণবীর কাপুরের সংগ্রহে থাকে সবচেয়ে দামি জিনিসগুলো নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

সেই প্রতিবেদনমতে, রণবীর কাপুরের সংগ্রহে আছে এক লাখ ৫০ হাজার রুপির একটি ই-বাইক। কাস্টমাইজড ডিজাইনের মেট এক্স ইলেকট্রিক ফোল্ডেবল এ বাইকটি জন্মদিনে রণবীরকে উপহার দিয়েছিলেন তাঁর প্রেমিকা আলিয়া ভাট।

রিচার্ড মিলি আরএম ০১০ ব্যান্ডের একটি ঘড়ির মালিক এই বলিউড তারকা। বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের কাছ থেকে উপহার পাওয়া এই ঘড়ির দাম ৫০ লাখ রুপি বলে প্রতিবেদনে উল্লেখ করেছে সংবাদমাধ্যমটি।

রণবীরের সংগ্রহে থাকা দামি ই-বাইক ও জুতা। ছবি : সংগৃহীত

রণবীর কাপুরের স্নিকার্সের প্রতি তুমুল আগ্রহ রয়েছে। একবার তাঁর পায়ে নাইকি এক্স অফ-হোয়াইট স্নিকার্সের দেখা মিলেছিল, যেটির বাজারমূল্য দুই লাখ ৭৪ হাজার রুপির বেশি, বাংলাদেশের মুদ্রায় যা তিন লাখ টাকার কাছাকাছি। আর এই অভিনেতার একাধিক গাড়ির মধ্যে সবচেয়ে দামি মার্সিডিজ-বেঞ্জ জি ৬৩ এএমজি গাড়ির মূল্য দুই কোটি ১৪ লাখ রুপির বেশি।

সম্প্রতি রণবীর কাপুর প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজে ব্যস্ত ছিলেন। এ ছাড়া ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’র কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন আলিয়া ভাট। প্রথম বারের মতো আলিয়াকে পরিচালনা করছেন সঞ্জয় লীলা বানসালি। শুটিংও শেষ হয়েছে সিনেমাটির আর শুটিং শেষে সামাজিক পাতায় আবেগঘন বার্তা দিয়েছিলেন অভিনেত্রী।