রাজশাহীতে কর্মরত ব্যাংকারদের সাথে রাসিক মেয়রের মতবিনিময়


স্টাফ রিপোর্টার: রাজশাহী ব্যাংকার্সদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের  মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত পৌনে ১০টা পর্যন্ত নগর ভবনের সিটি হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, এবার আমাদের লক্ষ্য রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টি করা। রাজশাহীর উন্নয়নে কিছু কাজ বাকি আছে। সেগুলো করতে চাই। এছাড়া পদ্মাচরে রিভার সিটি, কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন, নৌ রুট চালু, রাজশাহী-কলকাতা বাস ও ট্রেন যোগাযোগ চালু করে রাজশাহীর অর্থনীতিকে গতিশীল করতে চাই।

আপনারা জানেন ইতোমধ্যে বিসিক শিল্পনগরী-২ এর কাজ শেষ হয়েছে। এখন প্লট বরাদ্দ প্রদান করা হবে। সেখানে নারী উদ্যোক্তাদের প্লট বরাদ্দ প্রদান করা হবে। রাজশাহী অঞ্চলে অর্থ বিনিয়োগে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসার আহ্বান জানান রাসিক মেয়র।

সভা মঞ্চে উপবিষ্ট থেকে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সোনালী ব্যাংক লিমিটেড, রাজশাহীর জিএম মীর হাসান মোহাঃ জাহিদ, জনতা ব্যাংকের রাজশাহীর জিএম (ইনচার্জ) জাহাঙ্গীর হোসেন জোয়ার্দার, রূপালী ব্যাংকের জিএম ফকরুল হাসান, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জিএম শওকত শহিদুল ইসলাম, জিএম মাকসুদা নাসরিন, ইউসিবি ও প্রাইম ব্যাংকের সাবেক জোনাল হেড সেলিম রেজা খান, ইসলামী ব্যাংকের আরএম মিজানুর রহমান মিজি। এছাড়া অগ্রণী ব্যাংক নগর ভবন শাখার ব্যবস্থাপক ওয়াহিদা ইয়াসমিন সহ বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা বক্তব্য দেন।