রাবিতে বীরগঞ্জ উপজেলা সমিতির সভাপতি মাসুমা, সম্পাদক মুন্না


রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাসুমা মাহিকে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মুন্না ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গত ২০ এপ্রিল বিকেলে বীরগঞ্জ সরকারি কলেজে আয়োজিত এক ইফতার মাহফিলে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা আবু হুসাইন বিপু ও সাবেক সভাপতি ইকরামুল ইসলাম। গতকাল শুক্রবার বিকেলে ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি শুভ ঘোষ, সহ-সভাপতি মিথিলা, ওমর ফারুক, আব্দুর রশিদ, মোস্তফা কামাল ও টাবু ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান পৃথিবী, রহমতুল্লাহ-আল-আমিন, আঁখি আক্তার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, সহ-সাংগঠনিক সম্পাদক রিনতি, শিউলি ও মারিয়া, কোষাধ্যক্ষ নূরনবী ইসলাম, দপ্তর সম্পাদক সামিউল ইসলাম।

প্রচার সম্পাদক সুজন রায়, উপ-প্রচার সম্পাদক আরমান ও নির্মল, শিক্ষা বিষয়ক সম্পাদক সাকিব, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক মিতু ও লাকি, সাংস্কৃতিক সম্পাদক তনুশ্রী, উপ-সাংস্কৃতিক সম্পাদক সাগর রায় ও মুক্তি, ছাত্রী বিষয়ক সম্পাদক কেয়া, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক সুমি খাতুন, ক্রীড়া সম্পাদক দেবাশিষ, উপ-ক্রীড়া সম্পাদক সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন ঐশি চৌধুরী, শাকিল ইসলাম, সাদিয়া, রোশেন টুডু, রাকা, সুধির সরেন, আতিক ও উৎস।