শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা-ভিকি?


ক্যাটরিনা কাইফের বয়স বাড়ে না, কমে। গেল ১৬ জুলাই ৩৮তম জন্মদিন উদযাপন করলেও ভক্তদের চোখে এক বছর কমেছে। কারণ, অনুরাগীরা তাঁর বয়স বিবেচনায়ই নেন না।

সে যা হোক, জন্মদিনে ক্যাটকে শুভেচ্ছায় সিক্ত করেছেন বন্ধুবান্ধব ও ভক্তরা। মিষ্টি ও হৃদয়ছোঁয়া বার্তায় ভেসেছে সামাজিক পাতা। তবে কস্টিউম ডিজাইনার ও স্টাইলিস্ট অ্যাশলে রেবেলোর জন্মদিনের শুভেচ্ছা নজর কেড়েছে অন্তর্জালবাসীর মন। কিন্তু কেন? কী লেখা ছিল সেই বার্তায়?

মূল আলোচনায় ফেরা যাক। বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশলের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন দীর্ঘদিনের। প্রায়ই একসঙ্গে বিভিন্ন স্থানে দুজনকে দেখা যায়। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে গুঞ্জনের পালে হাওয়া লাগে যথারীতি। যদিও দুজন এখনও তাঁদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

অবশ্য গত মাসে সুসংবাদ দেন বলিউড তারকা অনিল কাপুরের ছেলে অভিনেতা হর্ষ বর্ধন কাপুর। তিনি নিশ্চিত করেন, ক্যাটরিনা ও ভিকির মধ্যে সম্পর্ক রয়েছে।

এবার ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, ক্যাটরিনার জন্মদিনে অ্যাশলে রেবেলো তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনার বিয়ের ব্যাপারে ইঙ্গিত দেন। একটি ছবি শেয়ার করেন তিনি, যেখানে ক্যাটকে বিয়ের পোশাকে দেখা যাচ্ছে। অ্যাশলে লেখেন, ‘শুভ জন্মদিন ক্যাটরিনা কাইফ। দ্রুতই এটি বাস্তবে রূপ নিক।’ উত্তরে ক্যাট লেখেন, ‘ধন্যবাদ।’

অ্যাশলের ওই পোস্ট ক্যাটরিনা ও ভিকির বিয়ের গুঞ্জনে ফের ঘি ঢেলেছে। পত্রপত্রিকার খবর, কয়েক বছর ধরে প্রেম করছেন এ যুগল। তবে দুজনের কেউই এ ব্যাপারে মুখ খোলেননি। ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে নারাজ দুই তারকা।

জুনে জুমের ‘বাই ইনভাইট অনলি সিজন টু’-তে হাজির হয়েছিলেন হর্ষ বর্ধন কাপুর। সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয়, বলিউড ইন্ডাস্ট্রিতে যাঁদের প্রেমের গুঞ্জন চলছে, তার মধ্যে কোন গুঞ্জনকে তিনি সত্য মনে করেন। উত্তরে ‘ভবেশ জোশি সুপারহিরো’ অভিনেতা বলেন, ‘ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে আছেন, যেটা সত্য।’ এর পরেই তৎক্ষণাৎ তিনি বলেন, ‘এ কথা বলে কি কোনও সমস্যায় পড়ব? আমি জানি না। আমি মনে করি, তাঁরা এ সম্পর্কে যথেষ্ট উন্মুক্ত।’

এর আগে এক অনুষ্ঠানে ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি কুশল। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটরিনার সাবেক প্রেমিক বলিউড সুপারস্টার সালমান খান। এখন দেখার বিষয়, ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক কত দূর গড়ায়।