শিবগঞ্জে আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ)  প্রতিনিধি: রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের বিরুদ্ধে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারা দেশের মতো চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।
সোমবার বিকেলে শিবগঞ্জ ডাকবাংলো চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।
এতে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কুনাল মুখার্জী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, ছত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল আওয়াল গণি জোহাসহ অন্যরা।
এছাড়াও মুক্তিযোদ্ধা সন্তান ও প্রজন্ম কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সভাপতি আল মামুন, উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি সমিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ হিল বাকী, পৌর ছাত্রলীগের সভাপতি আলীরাজসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।