শেরপুরে প্রাইভেটকার ডোবায় পড়ে যুবক-যুবতীর মৃত্যু


বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরের একটি প্রাইভেটকার রাস্তার পাশের ডোবায় পরে গিয়ে জাকারিয়া জাকির(৩৩) ও রানী খাতুন (২১) নামের দুই যুবক-যুবতী মারা গেছে।

রবিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খানপুর ইউনিয়নের ছাতিয়ানী কচিয়ামোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। জাকারিয়া জাকির বগুড়া পৌরসভার নিশিন্দারা ১৬ নং ওয়ার্ডের মো. হিরুর ছেলে ও রানী খাতুন নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার সংগ্রামপুর গ্রামের মো. লিয়াকত ফকিরের মেয়ে।

এমন তথ্য নিহত জাকিরের পকেটে থাকা জন্ম নিবন্ধন দেখে এই নাম নিশ্চিত করা হয়েছে বলে থানা পুলিশ জানিয়েছেন।

জানা যায়, বগুড়া পৌরসভার নিশিন্দারা ১৬ নং ওয়ার্ডের মো. হিরুর ছেলে জাকারিয়া জাকির ও নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার সংগ্রামপুর গ্রামের মো. লিয়াকত ফকিরের মেয়ে রানী খাতুন শেরপুর থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মোট্টো খ ১২-৬০০৫) নিয়ে খানপুর ইউনিয়নের গোপালপুর এলাকা দিয়ে আসছিল।

প্রাইভেটকার ছাতিয়ানী কচিয়ামোড় এলাকায় ৩ সেপ্টেম্বর রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে পৌছালে বিপরীত দিক থেকে একটি সিএনজি তাদরে সামনে এসে দাড়ায়। তৎক্ষনাত প্রাইভেটকারটি পিছনে ঘুরতে গিয়ে রাস্তার পাশে পানি ভর্তি ডোবায় পরে যায়। পরে স্থানীয় লোকজনের সাথে শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ ঘন্টার চেষ্টায় প্রাইভেকারের মধ্যে থেকে নিহতদ্বয়ের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের পরিবারের লোকজন আসলে লাশ হস্তান্তর করা হবে।