৯ কোটি টাকার গাড়ি কিনে বিপাকে থালাপতি বিজয়


সুখবর নয়, অন্য কারণে এবার খবরের শিরোনাম হলেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়। আমদানিকৃত রোলস রয়েস গাড়ির প্রবেশ কর ছাড়ের আবেদন করায় তাঁকে এক লাখ রুপি জরিমানা করেছেন মাদ্রাজ হাইকোর্ট।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, থালাপতি বিজয়ের আবেদনের পর তা খারিজ করে দিয়ে আদালত তাঁকে এক লাখ রুপি জরিমানা করেছেন, যা তাঁকে দুই সপ্তাহের মধ্যে পরিশোধ করতে হবে এবং দিতে হবে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর কোভিড-১৯ পাবলিক রিলিফ ফান্ডে।

বিজয় ওই গাড়িটি কিনেছিলেন ২০১২ সালে এবং আমদানি করেছিলেন ইংল্যান্ড থেকে। তবে অভিনেতা প্রবেশ কর দেননি। উল্টো একে চ্যালেঞ্জ করে পিটিশন দায়ের করেন। গতকাল মঙ্গলবার আদালত ওই রায় দেন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, মাদ্রাজ হাইকোর্ট বলেছেন, তাঁর মতো সিনেমার নায়ক এমন কাজ করবেন, তা ছিল অপ্রত্যাশিত। কর না দেওয়া অসাংবিধানিক।

ইন্ডিয়া টুডের খবর, ওই গাড়ির দাম ৭.৯৫ কোটি রুপি, বাংলাদেশের মুদ্রায় যা ৯ কোটি টাকার বেশি।

যা হোক, তামিল সিনেপাড়ায় জোর গুঞ্জন, সুপারস্টার থালাপতি বিজয়ের ৬৫তম ‘বিস্ট’ সিনেমায় দেখা মিলতে পারে বলিউড কিং শাহরুখ খানের।

খবরে প্রকাশ, বিজয়ের ‘বিস্ট’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যেতে পারে শাহরুখ খানকে। অন্যদিকে, তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির নাম চূড়ান্ত না হওয়া এক সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের যে জোর গুঞ্জন চলছে, সেই সিনেমায় থালাপতি বিজয়কেও দেখা যেতে পারে অতিথি চরিত্রে।

পরিচালক নেলসন দিলীপকুমারের সঙ্গে বিজয়ের ‘বিস্ট’ সিনেমায় বিজয়ের নায়িকা পূজা হেজ। এই সিনেমায় থালাপতি বিজয় পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১০০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, বিজয় এ সিনেমায় স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন।