গুরুদাসপুরে ভূমি অফিস সহায়কে মারপিট মোটরসাইকেল ও টাকা ছিনতাই


গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন ভূমি অফিস সহায়ক প্রতিবন্ধী আয়নাল হককে রাস্তায় থামিয়ে মারধর করার অভিযোগ উঠেছে। সেইসাথে তার কাছে থাকা নগদ টাকা ও ব্যবহৃত মোটরসাইকেল

ছিনতাইয়ের ঘটনায় মানিকসহ তার তিন সহযোগির বিরুদ্ধে শনিবার গুরুদাসপুর থানায় এজাহার দিয়েছেন ভুক্তভোগী। অভিযুক্ত মানিক গোপিনাথপুর গ্রামের ছবের উদ্দিনের ছেলে।

ভুক্তভোগি প্রতিবন্ধী আয়নাল হক জানান, শুক্রবার বিকেলে মোটরসাইকেল যোগে মৌখাড়া হাট হতে রসুন বিক্রি করে নাজিরপুর হয়ে বাড়ি যাওয়ার সময় পথিমধ্যে দুধগাড়ী সানোয়ারের বাড়ির সামনে পৌছালে তা মোটরসাইকেলের গতিরোধ করে মারধর করে। ওই সময় তার পকেট থেকে রসুন বিক্রির ৪৫ হাজার ৭০০ টাকা ও তার ব্যবহৃত মোটরসাইকেল ছিনিয়ে নেয়। তার ডাকচিৎকারে এলাকাবাসি এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

পরে এলাকাবাসি ও তার স্বজনরা উদ্ধার করে গুরুদাসপুর স্বস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। অভিযুক্ত মানিককে পাওয়া না গেলেও সহযোগী মামুন ও সুমন বলেন, তাকে মোটরসাইকেল দাঁড় করিয়ে রেখে কিছু কথা বলা হয়েছে। মারপিট বা টাকা তারা নেননি বলে দাবি করেন।

গুরুদাসপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।