দর্গাপুরে বেলঘড়িয়া গ্রামে শেখ রাসেল ক্রীড়া চক্র ক্লাবের উদ্বোধন


দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুরে বেলঘড়িয়া গ্রামের শেখ রাসেল ক্রীড়া চক্র ক্লাবের ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করা হয়েছে। রাজশাহী জেলা প্রজন্ম লীগের সভাপতি প্রদ্যুৎ কুমার সরকারের সভাপতিত্বে শুক্রবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলার পানাগার ইউনিয়নের বেলঘড়িয়া বাজারে শেখ রাসেল ক্রীড়া চক্র ক্লাবের ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও আইনজীবী অ্যাডভোকেট মোঃ শরিফুল ইসলাম, এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ আলী, ব্যাংকার মোঃ হাবিবুর পানানগর ইউনিয়নের সদস্য মোঃ মোস্তাক হোসেন বেলঘরীয়া গ্রামের শেখ রাসেল ক্রীড়া চক্র ক্লাবের সদস্য বৃন্দু উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি বক্তব্যে সমাজসেবী অ্যাডভোকেট শরিফুল ইসলাম বলেন, আজকাল বিভিন্ন ভাবে খেলা ধুলা থেকে যুব সমাজ বঞ্চিত হয়ে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত হয়ে পড়ছে সেইজন্য আমি আমার এলাকার যুব সমাজকে সুসংগঠিত করার পাশাপাশি যুবসমাজকে বিভিন্ন খেলায় মনোযোগী হওয়ার জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস।

যাতে যুবসমাজ কোনভাবে মাদক সন্ত্রাস জঙ্গী ও সরকারবিরোধী অপকর্মের সাথে জড়িত না হয়। সেই সাথে সবার সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করে শেখ রাসেল ক্রীড়া চক্র ক্লাবের দীর্ঘায়ু কামনা ও করেন।  উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন রাহেদুল ইসলাম ও আশরাফ আলী অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন মোস্তাকিন হোসাইন।