আমনুরায় ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


ফয়সাল আজম অপু: চাঁপাইনবাবগঞ্জের আমনুরা শিমুলতলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৯৮ বোতল ফেনসিডিলসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। ৯ জুন মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে অভিযানটি পরিচালনা করা হয়।

কার্ভাড ভ্যানের বডিতে বিশেষ কায়দায় ফেনসিডিলগুলো নিয়ে যাওয়া হচ্ছিল। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, মাদারীপুর জেলার কালকিনি থানাগ্রামে র সাহেবরামপুর গ্রামের মৃত কালাচাঁন সরকারের ছেলে মো. আ. হামিদ ওরফে পরান (৫০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নওদাপাড়া এলাকার এনামুল হক জেটুর ছেলে মো. শাহিনউদ্দিন মিলন ওরফে নেফাজুল (২৯) ও পিকআপ চালক মাগুরা জেলার নিশ্চিন্তপুর এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে মো. তারিকুল ইসলাম (২৬)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে আমনুরায় মাদক পাচারের লক্ষ্যে কয়েকজন ব্যক্তি অবস্থান করছে। খবর পাবার পর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এবং স্কোয়াট কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স দ্রুত ঐ এলাকায় অভিযান পরিচালনা করে ১৯৮ বোতল ফেনসিডিলসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ সময় একটি কার্ভাড ভ্যান ও নগদ ৯ হাজার ৫ টাকাও জব্দ করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।