ইসলামী আন্দোলন বাংলাদেশ নাটোর শাখার বিক্ষোভ ও আলোচনা সভা


নাটোর প্রতিনিধি: দ্রব্যমুল্যের ক্রমাগত উর্ধগতি, পাঠ্যপুস্তক হতে ধর্ম ও জাতিসত্তা বিরোধী বিতর্কিত বিষয় সমুহ বাতিল ও শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামুলক করার দাবীতে বিক্ষোভ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার দুপুরে নাটোর শহরের কেন্দ্রীয় মসজিদের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ নাটোর শাখার ব্যানারে এই কর্মসুচি পালন করা হয়।
এর আগে জুম্মার নামাজ আদায় শেষে মুসুল্লীরা বিভিন্ন মসজিদ থেকে বিক্ষোভ করে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে জড়ো হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সংগঠনের ঢাকা পলিটিকাল কলেজ শাখার সহ সভাপতি মোহম্মদ শিহাব আহমেদ, সংগঠনের জেলা শাখার উপদেষ্টা মোঃ গিয়াস উদ্দিন পাঠান, সংগঠনের জেলা শাখার  সভাপতি মাওঃ মোহাম্মদ আলী সিদ্দিকী,জেলা শাখার সুরা সদস্য আমেল খান চৌধুরী। এ সময় বক্তারা বলেন, এই সরকার দেশের সাধারন মানুষের কথা চিন্তা করে না।
দেশের সাধারন মানুষের পেটে খাবার নাই। মানুষের আয় রোজগার কমে গেছে। আওয়ামী লীগের নেতাদের কাছে সব টাকা চলে গেছে। এই সরকার শিক্ষা ক্ষেত্রে ধর্ম ও জাতিসত্তা বিরোধী বিষয় গুলো তুলে ধরেছে। দ্রুত পাঠ্যপুস্তক থেকে ধর্ম বিরোধী কথা বাতিল করা ও শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামুলক করার দাবী জানান তারা।