এতিম ও পথশিশুদের ঈদ সামগ্রী দিলেন ধামইরহাটের সাবেক ইউএনও সফিউজ্জামান ভুইয়া


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে এতিম ও পথশিশুদের ঈদ সামগ্রী দিয়েছেন ধামইরহাট উপজেলার সাবেক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও লক্ষীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া।
স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘মানবসেবা’র সহযোগিতায় ২০ মে সকাল ১০ টায় শহীদ মিনার চত্বরে দেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া তালিকাভুক্ত ২৮ জন এতিম ও পথশিশুদের মাঝে ধামইরহাট সাবেক ইউএনও ও লক্ষীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া’র পক্ষ থেকে লাচ্ছা সেমাই, চিনি, আটা, দুধ, সুজি ও ভোজ্য তৈল বিতরণ করা হয়। 
 
এ সময় উপজেলা সমাজসেবা অফিসার সোহেল রানা, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সম্পাদক মেহেদী হাসান, সাংবাদিক জাহিদ হাসান, মেহেদী উজ্জল, মানবসেবা সংগঠনের অন্যতম সদস্য আরাফাত হোসেন, মাহফুজ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 
এছাড়াও তিনি তালতলী শিশু সদনেও বিশেষ সহায়তা প্রদান করেন। 
এ বিষয়ে ধামইরহাট উপজেলার সাবেক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও বর্তমানে লক্ষীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া জানান, ‘ধামইরহাট আমার প্রিয় পূর্বের কর্মস্থল, প্রাণঘাতি কোভিড-১৯ সংক্রমনের প্রভাবে গৃহবন্দি মানুষরা সরকারী -বেসরকারী ত্রাণ পেলেও এতিম ও পথশিশুদের কথা বিবেচনায় রেখে তাদের পাশে দাড়ানোর জন্য এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র।