কোভিড (১৯) ভাইরাস প্রতিরোধে জনগণের মাঝে এমপি মনসুর রহমানের মাস্ক বিতরণ


দুর্গাপুর প্রতিনিধি: মাস্ক পড়ুন নিজে বাঁচুন, ঘরে থাকুন নিরাপদ থাকুন, এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী দুর্গাপুরে মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়। কোভিড (১৯) করোন ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে দুর্গাপুরে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচী চালু হয়েছে ।

বুধবার সকাল ১০টায় উপজেলা সদরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মোঃ মনসুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা ও বানেছা বেগম, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও স্কাউট কমিশনার নাজমুল হক ও স্কাউট সেক্রেটারি আজিজুল হক। এ সময় ৪১ জন স্কাউটস ও গার্লস গাইড সদস্য এই কার্যক্রমে সার্বিক সহযোগিতা প্রদান করেন।