গাইবান্ধায় চাঁদা না পেয়ে ট্রাকের চালক ও হেলপারকে ছুরিকাঘাত


গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ-ঘোড়াঘাট দিনাজপুর আঞ্চলিক সড়কের বাগদা এলাকায় সোমবার বেলা সাড়ে ১০ টায় দাবিকৃত চাঁদা না পেয়ে ট্রাকের চালক ও হেলপারকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

 আহত ট্রাকের হেলপার নড়াইল সদর উপজেলার সরেশপুর গ্রামের রবিন শিকদারের ছেলে হরি চাঁদ শিকদার (২০) ও চালক খুলনার লবনচুড়া উপজেলারইসলামপাড়া প্রথমগলি গ্রামের সেলিম হাওলাদারের ছেলে মাহাবুবর রহমান সবুজ হাওলাদার (১৮)। 

 ট্রাক চালক সবুজ হাওলাদার জানান, পঞ্চগড় থেকে ট্রাকে (চট্রমেট্রো ড-৮১-২৭২০) করে বিদ্যুতের পিলার নিয়ে কুষ্টিয়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকটি ওই এলাকায় পৌঁছার পর ট্রাকের চাকা পামচার হয়। এ সময় ১০/১২ জনের সংঘবদ্ধ যুবকের দল তাদের নিকট ৫ হাজার টাকা চাঁদার দাবি করে।তারা চাঁদা দিতে অস্বীকার করলে যুবকেরদল ট্রাকের চালক ও হেলপারকে ছুরিতাঘাত করে সটকে পড়ে।

এ ঘটনায় ট্রাকের হেলপার হরি চাঁদ শিকদার দুপুরের দিকে সাতজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা করেন।এছাড়াও এজাহারে অজ্ঞাত পরিচয়ে আরও ৫/৬ জনকে অভিযুক্ত করা হয়।

 গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, এ ঘটনায় বাগদা এলাকা থেকে মাসুদ রানা (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। সে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনী গ্রামের আবু সামার ছেলে।