চারঘাটে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক


চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটের ইউসূফপুর মন্ডলপাড়া এলাকায় থেকে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রাজশাহী র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা শনিবার দিবাগগ রাতে এ অভিযান চালিয়ে ফেন্সিডিল উদ্ধার ও তাদের দুজনকে আটক করে।

আটককৃতরা হলেন- রাজশাহীর চরখিদিরপুর এলাকার আওয়াল শেখ ও কাটাখালি এলাকার মারুফ হোসেন।
র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, রাজশাহী জেলার চারঘাট থানার ভারতীয় সীমান্তবর্তী চর এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কতিপয় মাদক ব্যবসায়ী বিক্রিয়ের উদ্দেশ্যে নৌকা যোগে পদ্মানদী পেরিয়ে ইউসূফপুর মন্ডলপাড়া গ্রামের দিকে যাচ্ছে।

বিষয়টি জানার পর র‌্যাব ইউসূফপুর মন্ডলপাড়া গ্রামের রফিকুল ইসলামের (৫৫) বসতবাড়ীর উত্তর পাশে পৌঁছে সঙ্গীয় ফোর্সসহ ভুট্টা ক্ষেত ও আম বাগানে ওঁৎপেতে থাকে। এসময় গভীর রাতে ২জন ব্যক্তি ঘাড়ে প্লাষ্টিকের বস্তা বহন করে ঘটনাস্থলের আসা মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা বস্তাসহ কৌঁশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের দল তাদের আটক করে।

পরে বস্তা তল্লাশী চালিয়ে ৩৯০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। আটকের পর চারঘাট থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।