তানোরে ধর্মীয় অনুষ্ঠান পরিদর্শন করলেন- উপজেলা চেয়ারম্যান ময়না


তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের কামারগাঁ ও গাংহাটী তে দেশ মাতৃকার কল্যাণে ১৬ প্রহর ব্যাপি শ্রী শ্রী রাধা-গোবিন্দের লীলা যজ্ঞা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২০ মার্চ সোমবার রাত ৮টায় কামারগাঁ ও গাংহাটী তে দেশ মাতৃকার কল্যাণে ১৬ প্রহর ব্যাপি শ্রী শ্রী রাধা-গোবিন্দের লীলা যজ্ঞা অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির পক্ষে অনুষ্ঠান পরিদর্শন করেন তানোর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. লুৎফর হায়দার রশিদ ময়না, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা, তানোর উপজেলা মহিলা লীগ সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা কৃষকলীগ নেতা ও পাড়িশো দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রাম কমল সাহা, কামারগাঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত কুমার পাল সহ অন্যরা।
তানোর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. লুৎফর হায়দার রশিদ ময়না  বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত আধুনিক স্মার্ট ও ধর্ম নিরপেক্ষ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার লক্ষে আগামী সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সকলের কাছে ভোট প্রার্থনা করেন।