দুর্গাপুরের ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠান 


দুর্গাপুর প্রতিনিধি :  রাজশাহীর দুর্গাপুর উপজেলার ভবানীপুর প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার সকালে বিদ্যালয় চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা।
বিশেষ অতিথি ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার শামীম আরা বেগম, ভবানীপুর ওয়ার্ড মেম্বার মাহাতাব হোসেন, রাঁতুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবির আলী সরকার, পুরানতাহেপুর সঃপ্রঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, ইসবপুর সাঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাকিব উদ্দিন, উপজেলা শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক সোহেল রানা।
সভাপতিত্বে ছিলেন ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আতাউর রহমান, সাবেক প্রধান শিক্ষক তাহেরপুর উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ জলিলের সঞ্চালনায় বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার গুনিজন, ছাত্র/ছাত্রী ও অভিভাবক বৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা বলেন, আজকের শিশু আগামীর কর্ণধার। তিনি তার শিশু সময়ের স্কুল জীবনের কথা তুলে ধরে বলেন, আমিও তোমাদের মতো ছিলাম। স্বপ্ন দেখতাম বড় হয়ে দেশের জন্য কিছু করব। আশাকরি তোমরাও আগামিতে দেশের জন্য মানুষের জন্য অনেক ভালো ভালো কাজ করে প্রতিষ্ঠান ও বাবা মায়ের মুখ উজ্জ্বল করবে।
তিনি আরো বলেন, তোমাদের মাঝে যারা বৃত্তি পাবে তাদেরকে আমি নিজে পুরুস্কৃত করব।  সরকার এখন বিনামূল্যে পাঠ্যবই বিতরণ ও সকল শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করেন। তাই সকল অভিভাবকের উচিত তার সন্তানকে নিয়মিত শিক্ষার দিকে নজর রাখতে হবে। নিয়মিত তাদের বাহিরে ঘুরতে নিয়ে যাবেন। অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার শামিম আরা বেগম, প্রতিষ্ঠানের সভাপতি আতাউর রহমান, ও ছাত্র অভিভাবক আঃ লতিফ সহ প্রমুখ।