দুর্গাপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত


দুর্গাপুর প্রতিনিধি: “স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যের আলোকে দুর্গাপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী-২৩ অনুষ্ঠিত হয়েছে।

প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প(এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় অনুষ্ঠিত প্রদর্শনীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ (দুর্গাপুর পুঠিয়া)আসনে সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান (এমপি)।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন,আমিনুল হক টুলু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বাশার।

শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রদর্শনীতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুল লতিফ ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা,দুর্গাপুর থানার ( ওসি) তদন্ত নয়ন সহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরের সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ উপস্থিত সকলেই প্রদর্শনী ঘুরে দেখেন এবং বিভিন্ন খামারী ও গরুমালিকদের প্রানিসম্পদ বৃদ্ধির লক্ষ্যে পশুপালনে উৎসাহ প্রদান করেন।