নতুন রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণে পাবনায় আওয়ামী লীগের মিষ্টি বিতরণ


পাবনা প্রতিনিধি : পাবনার সন্তান বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন চুপ্পু বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথের মাধ্যমে দায়িত্ব গ্রহণ করায় পাবনায় দোয়া, আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া আনন্দ প্রকাশ করেছেন সাধারণ মানুষও।
সোমবার (২৪ এপ্রিল) বেলা ১১টায় বঙ্গভবনে শপথ গ্রহণ করেন মো. সাহাবুদ্দিন চুপ্পু। পাবনা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বড়‌ পর্দায় শপথ গ্রহণের অনুষ্ঠান দেখার ব্যবস্থা করা হয় পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের উদ্যোগে।
নতুন রাষ্ট্রপতির দায়িত্ব গ্রহণের পর পাবনায় মিষ্টি বিতরণ করা হয়। শপথ গ্রহণের পর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নতুন রাষ্ট্রপতির জন্য দোয়া করা হয়। দোয়া শেষে মিষ্টি বিতরণ ও শহরে আনন্দ মিছিল বের করে আওয়ামী লীগ।
জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এ সময় রিকশাচালক, ভ্যানচালক, ফুটপাতের দোকানসহ পথচারীদের মাঝে মিষ্টি বিরতণ করা হয়।
পাবনা থেকে প্রথমবারের মতো রাষ্ট্রপতি করায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাধারণ মানুষ। তারা আশা প্রকাশ করেন- নতুন রাষ্ট্রপতি পাবনার মানুষ ও মাটির জন্য কাজ করবেন, পাবনাকে মডেল জেলায় রূপান্তর করবেন।