নবনিযুক্ত জেলা প্রশাসককে সাথে সৌজন্য সাক্ষাৎ 


স্টাফ রিপোর্টার:  রাজশাহী নবনিযুক্ত জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট শামীম আহমেদ‘র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।

বুধবার ( ১২ এপ্রিল) জেলা প্রশাসকের কার্যালয়ে এই ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন এবং তার কর্মজীবনের সাফল্য কামনা করেন জেলা পরিষদ চেয়ারম্যান । এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমরা জানি, আপনি এর আগেও রাজশাহীতে সরকারের ঊধ্বতন কর্মকর্তা হিসেবে সুনামের সাথে আপনার দায়িত্ব পালন করে গেছেন।

এবার আপনি জেলা প্রশাসকের দায়িত্ব নিয়ে রাজশাহীতে এসেছেন। আমার ও আমার জেলা পরিষদের সহযোগিতা আপনি সব সময় পাবেন। আমার জেলা পরিষদও আপনার সহযোগিতা কামনা করে।

এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে রাজশাহী জেলা প্রশাসক হিসেবে আপনি বড় ভূমিকা রাখবেন। মীর ইকবাল বলেন, আপনি হয়তো জানেন, মহান মুক্তিযুদ্ধে আমার পরিবারের ১৩ জন সদস্য শহীদ হয়েছেন। আমি একজন বীর মুক্তিযোদ্ধা। আমি রাজশাহীর মুক্তিযোদ্ধাদের নিয়ে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে থাকি। আমি আশা করি, এবার বীর মুক্তিযোদ্ধারাও আপনাকে সব সময় পাশে পাবেন।

সৌজন্য সাক্ষাৎকালে জেলা প্রশাসক বলেন, সারা দেশে রাজশাহী জেলা পরিষদের সুনাম রয়েছে। আমি জানি, আপনি দায়িত্ব নিয়ে রাজশাহী জেলা পরিষদকে অনেক গতিশীল করে উন্নয়নের ধারা অব্যহত রেখেছেন। এসময় তিনি রাজশাহী জেলা পরিষদ ও বীর মুক্তিযোদ্ধাদের পাশে থাকার অঙ্গিকার করেছেন।

উল্লেখ্য, শামীম আহমেদ এ মাসের শুরুতে নাটোর জেলা প্রশাসকের দায়িত্বে থাকা অবস্থায় বদলি হয়ে রাজশাহী জেলা প্রশাসকের দায়িত্ব নিয়েছেন।