নাচোলে ৩টি সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত


অলিউল হক ডলার, নাচোলঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নাচোল প্রেসক্লাব, নাচোল উপজেলা রিপোর্টার্স ইউনিটি ও নাচোল বরেন্দ্র প্রেসক্লাব(৩টি সাংবাদিক সংগঠন)এর নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় নাচোল বরেন্দ্র প্রেস ক্লাবে নাচোল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের ডাকের নাচোল সংবাদদা তা অলিউল হক ডলারের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনাসভায় অংশগ্রহন করেন নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি দৈনিক জয় বাংলা ও দৈনিক বার্তার নাচোল প্রতিনিধি আমিরুল ইসলাম, সাধারন সম্পাদক দৈনিক সন্ধানী বার্তা ও দৈনিক রাজবার্তার নাচোল প্রতিনিধি তোসিকুল ইসলাম, সদস্য ও দৈনিক ডোনেট বাংলাদেশ এর নাচোল প্রতিনিধি জমির উদ্দিন, নাচোল বরেন্দ্র প্রেসক্লাবে’র সভাপতি দৈনিক আমাদের অর্থনীতি ও দৈনিক রাজশাহী সংবাদের এর নাচোল প্রতিনিধি জোহরুল ইসলাম জোহির, সাধারণ সম্পাদক ও দৈনিক সকালের সময় এর নাচোল প্রতিনিধি নাসিম আলী, দৈনিক খোলা কাগজ, চাঁপাইনবাবগঞ্জ টিভি’ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদের নাচোল প্রতিনিধি মনিরুল ইসলাম, নাচোল প্রেসক্লাবে’র সদস্য ও নাচোল নিউজ এর সম্পাদক হাবিবুল্লাহ সিপন।

আলোচনাসভায় নাচোল উপজেলার সমসাময়িক বিভিন্ন সমস্যা, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও সকল ভেদাভেদ ভূলে আগামী দিনে ঐক্যবদ্ধভাবে কাজ করার বিষয়ে আলোকপাত করা হয়।