নাটোরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ 


নাটোর প্রতিনিধি: নাটোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান এবং নাটোর জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলার প্রতিবাদে নাটোর জেলা ছাত্রলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে কান্দিভিটাস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে  এক বিক্ষোভ মিছিল বের করা হয়।
মিছিল টি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নাটোর প্রেসক্লাবের সামনে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে  উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক ক্রিড়া  প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সহ সভাপতি  সিরাজুল ইসলাম পিপি, পৌর মেয়র ও আওয়ামীলীগের সহ সভাপতি উমা চৌধুরি জলি, যুগ্ন সাধারন সম্পাদক আ্যাডভোকেট মালেক শেখ, যুব লীগের সাধারন সম্পাদক রুহুল আমীন বিপ্লব, ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ, সাধারন সম্পাদক শরিফুল ইসলাম শাহীন, ছাত্রলীগের সাবেক নেতা শরিফুল রহমান  সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন প্রশাসন জানে কারা এই হামলা করেছে কিন্তু তাদের আসামী না করে যারা সেখানে উপস্থিত ছিলেন না তাদের নামে মামলা করা হয়েছে। ৭২ ঘন্টার ভিতর যদি এই মামলা প্রত্যাহার না করা হয় তাহলে আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। তারা প্রশাসনের কাছে দাবী জানান এই মামলা যেন সুষ্ঠ তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হয়।