পল্শাবাড়ীতে ২ সাংবাদিকের উপর হামলার পর একই সন্ত্রাসীদের হাতে ড্রাইভার লিটন গুরুতর আহত


সিরাজুল ইসলাম, গাইবান্ধা :-ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মানবজমিন পত্রিকার পলাশবাড়ী প্রতিনিধি সাংবাদিক সিরাজুল ইসলাম রতন তার সহোদর ছোট ভাই সাংবাদিক ফজলার রহমানকে গত ২ অক্টোবর সকালে নিজ বাসা থেকে কৌশলে ডেকে নিয়ে মারপিট করে আহত করে চিহ্নতি একটি সন্ত্রাসী চক্র ।

এ ঘটনায় পর ওইদিন সাংবাদিক সিরাজুল ইসলাম রতন বাদী হয়ে এজাহার নামীয় ৭ জন ও অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে পলাশবাড়ী থানায় একটি এজাহার দাখিল করে। অভিযোগটি বর্তমানে তদন্ত করেছেন থানার চৌকশ পুলিশ অফিসার এসআই সঞ্জয় সাহা।

এদিকে ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই ৪ অক্টোবর রোববার বিকেলে সদরের উদয় সাগর গ্রামের আদনান্,নিরঝরসহ বেশ কয়েকজন সন্ত্রাসী গাড়ী চালক লিটন( ৩৫)কে এলোপাতারি মারপিট করে একটি হাত ভেঙ্গে দেয়। গুরুতর অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করে। চিকিৎিসক জানান লিটনের অবস্থা আশংঙ্খা জনক।খবর পেয়ে পলাশবাড়ী থানার এস আই আব্দুর রহমান সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানান এই সন্ত্রাসীদের ভয়ে এলাকায় কেউ কথা বলার সাহস পায় না। এরা প্রতিনিয়নই এলাকায় একের পর এক দু:সাহসিক ঘটনা ঘটাচ্ছে।পুলিশ জানায় এদের বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায়্ এত দিন ব্যাবস্থা গ্রহন সম্ভব হয় নি। তবে তাদের দ্রুত গ্রেফতার করা