পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও নবীন বরণ অনুষ্ঠান


আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে ২দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান, অভিভাবক সমাবেশ নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৬ ফেব্রুয়ারী) সকালে বিদ্যালয় মাঠে দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন এর আমন্ত্রনে এসময় বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার এসএম শাজাহান আলী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক মাজপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খান, সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, একাডেমিক সুপার ভাইজার শিপ্রা রানী মন্ডল, পারখিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা খাতুন প্রমুখ।
ক্রীড়া পরিচালনায় ছিলেন শরীর চর্চা শিক্ষক জাহিদুল ইসলাম, ধারা বর্ণনায় ছিলেন সহকারী শিক্ষক মাহফুজা খনম। ক্রীড়ানুষ্ঠান শেষে অতিথিবৃন্দ ক্রীড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা।
সোমবার (২৭ ফেব্রুয়ারি) নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক কর্মচারীবৃন্দ, ছাত্রছাত্রী, অভিভাবক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা নৃত্যু ও গান পরিবেশন করে। ছাত্রছাত্রীদের পরিবেশনায় নৃত্যু ও গানে মুগ্ধ হয়ে যায়।