পুঠিয়ায় আম বিনামূল্যে ঢাকায় প্রেরণের উদ্বোধন


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত মহামারীর এই দূর্যোগকালে বাংলাদেশ ডাক বিভাগের ‘কৃষক বন্ধু ডাক সেবা’ এর আওতায় প্রান্তিক কৃষক/ক্ষুদ্র আম ব্যবসায়ীদের আম রাজশাহী জেলা থেকে বিনামূল্যে ঢাকায় প্রেরণ এর আনুষ্ঠানিক ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিভাগের মন্ত্রী মোস্তফা জব্বার।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এই উদ্বোধন সভা অনুষ্ঠিত হয়। এই সভা সভায় ভিডিও কনফারেন্স করেন প্রান্তিক আম চাষীদের নিয়ে রাজশাহী জেলা প্রশাসক মোঃ হামিদুল হক সংযুক্ত ছিলেন।

ভিডিও কনফারেন্স শেষে ডাক বিভাগের ট্রাকে আম পাঠানোর বিষয় গুলো পরিদর্শন করেন। এখন থেকে প্রান্তিক আম চাষীরা উপজেলা কৃষি অফিস ও ডাক বিভাগের মাধ্যমে বিনামূল্যে আম ঢাকায় প্রেরণ করতে পারবে বলে জানা গেছে।

পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শামসুল হক, রাজশাহী ডাক বিভাগের পরিচালক রশিদ কুমার শীল, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমান, সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম, উপজেলা কৃষি অফিসার শামসুন্নাহার ভূইয়া প্রমুখ।