বগুড়ার আদমদীঘিতে আরও একজন কোভিড-১৯ আক্রান্ত


দীপক সরকার, বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আরও এক ব্যক্তি (কোভিড-১৯) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হওয়া ৩৫ বছর বয়সী ওই ব্যক্তির বাড়ি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের পূর্ব ইসবপুর গ্রামে। এ নিয়ে উপজেলায় তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হলেও একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

১ মে শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান বলেন, ৩৫ বছর বয়সী ওই ব্যক্তি পেশায় একজন রড মিস্ত্রির গায়ে জ¦র থাকাকালীন সময়ে চারদিন আগে নমুনা নেয়া হয়। কিন্তু এখন তার কোনো উপসর্গ না থাকায় তাকে হাসপাতালে না রেখে বাড়ির একটি কক্ষে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে।

তবে ওই রড মিস্ত্রি পাবনায় কর্মরত। সেখানে নারায়ণগঞ্জের শ্রমিকদের সংস্পর্শে যান। গত ২৫ এপ্রিল তিনি তার নিজ বাড়িতে ফিরে আসেন। গায়ে হাল্কা জ্বর থাকায় ২৭ এপ্রিল তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করা হয়। এরপর তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু আক্রান্ত ওই ব্যক্তির শরীরে বর্তমানে তেমন কোনো উপসর্গ নেই এবং তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। তাই তাকে হাসপাতালে না নিয়ে বাড়িতে আলাদা একটি কক্ষে রেখে এখনও চিকিৎসা দেয়া হচ্ছে। কোনো সমস্যা দেখা দিলেই তাকে বাড়ি থেকে হাসপাতালে আনা হবে বলে জানান ওই স্বাস্থ্য কর্মকর্তা।