বগুড়ায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় পা হারালেন ছেলে-মেয়েসহ বাবা


বগুড়া প্রতিনিধি: বগুড়ায় মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় নিমিষেই বাবা ও ছেলে-মেয়েসহ পা হারিয়েছেন ।

৭ মে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। এতে ছেলে আসিফ (১২) ও মেয়ে রওজাকে (৭) বাবা লিটন মন্ডল (৩৫) এর পা হারায়।

দুর্ঘটনার শিকার লিটন মন্ডল বগুড়ার শেরপুর ঘোষপাড়ার নবির মন্ডলের ছেলে। তার শেরপুরে সকাল বাজারে চায়ের দোকান রয়েছে বলে জানা গেছে।

এ নিয়ে আহত লিটন মন্ডলের স্বজনরা জানান, ছেলে আসিফ ও মেয়ে রওজা বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা নানাবাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখান থেকে তাদেরকে নিয়ে বাবা লিটন মন্ডল মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়াবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এতে আহত তিন জনেরই ডান পা কেটে ফেলতে হবে বলে জানিয়েছেন ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

তবে এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি রাস্তার পাশ দিয়েই যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক একটি গাড়ি ওভারটেক করতে গিয়ে হঠাৎ করে রাস্তার ডান পাশে এসে মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়।

এ ব্যাপারে শাজাহানপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ডেভিড হিমাদ্রী বর্মা জানান, আহতরা বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনা কবলিত ট্রাকটি (নারায়ণগঞ্জ-ড-০০৬৯) আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছেন।