বাগমারায় বেড়াতে এসে নৌকায় ডুবে প্রাণ গেল এক গৃহবধুর


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়া গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে প্রাণ গেলো আকলিমা বেগম নামের সিরাজগঞ্জের এক গৃহবধূর। সোমবার (৩জুলাই) সকাল নয়টার দিকে এ ঘটনা ঘটে।
 
জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার ছনগাছা নামক স্থানের হাফিজুল ইসলাম স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়া গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে বেড়াতে আসে। হান্নানের বাড়ির আশে পাশে বন্যার পানিতে নৌকায় চলাচল করতে হয়।
সোমবার সকালে বেড়াতে আসা হাফিজুলের স্ত্রী আকলিমা বেগম (৩০) সখ করে তার তিন বছরের শিশু সন্তান কে নিয়ে নৌকায় উঠে। নৌকায় ছিল হান্নানের আট দশ বছরের এক বোবা ছেলে। সে নৌকা পরিচালনা করছিল।
এক পর্যায়ে নৌকা থেকে গড়িয়ে আকলিমার শিশু সন্তান পানিতে পড়তে লাগে। শিশুকে উদ্ধার করতে যেয়ে আকলিমা নৌকা থেকে পানিতে পড়ে তলিয়ে যায়। স্থানীয়রা খবর পেয়ে আকলিমা কে খুঁজে মৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে আনলে তিনি মৃত বলে জানিয়ে দেন।
স্থানীয় বাসিন্দারা জানান, বেড়াতে এসে অকালেই মৃত্যু বরণ করলেন ওই গৃহবধূ। মৃতদেহ সিরাজগঞ্জ নেওয়ার প্রস্তুতি চলছে। যোগাযোগ করা হলে যোগিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুর রহমান জানান, ওই ঘটনায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।