বাঘায় সরকারী চাল’র সাথে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সবজি বিতরণ


আশরাফুল আলম, বাঘা প্রতিনিধি : গতকাল বৃহস্পতিবার দিনব্যাপি রাজশাহীর বাঘা উপজেলার তিনটি ইউনিয়নের এক হাজার পরিবারের মাঝে সরকারী চালসহ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে বিভিন্ন রকম সবজি বিতরণ করা হয়।

উপজেলার বাজুবাঘা, মনিগ্রাম ও আড়ানী ইউনিয়নের এক হাজার পরিবারের মাঝে সরকারী চাল’র সাথে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষ থেকে বিভিন্ন রকম সবজি বিতারণ করেন,আড়ানী ইউপি চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম রফিক, গড়গড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, বাজুবাঘার ইউপি সদস্য ও নেতাকর্মীরা।

আড়ানী ইউপি চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম রফিক বলেন, আমাদের সাংসদ চারঘাট-বাঘার মাটি ও মানুষের নেতা। তিনি প্রায় বলে থাকেন, যতদিন বেঁচে থাকবো নির্বাচিত হয়-বা না হয় চারঘাট-বাঘার মানুষের খেদমত করে যাবো। মানণীয় মন্ত্রী সে লক্ষে বর্তমান করোনা সংকটে এলাকার নি¤œ আয়ের মানুষদের পাশে রয়েছেন । একই কথা বলেন গড়গড়ির ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি।

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর (এ.পি.এস) সিরাজুল ইসলাম জানান, দুর্যোগের মধ্যে চারঘাট-বাঘার কোন মানুষ যেন কষ্টে না থাকে, সেই বিবেচনা থেকে সরকারের দেয়া ত্রাণ সহায়তার পাশাপাশি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে (২০ এপ্রিল) থেকে বিভিন্ন রকম সবজি বিতারণ অব্যাহত রয়েছে। তারই ধারা বাহিকতায় গতকাল বৃহস্পতিবার বাঘা উপজেলার তিনটি ইউনিয়নে ত্রাণের চালের সাথে ১ হাজার পরিবারের মাঝে আলু,লাউ, মিষ্টি কুমড়া,পেঁয়াজ, করলা, লবণসহ বিভিন্ন রকম সাক-সবজি বিতারণ করা হয়েছে।