মালাইকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে যা বললেন অর্জুন


ছবি : অর্জুন কাপুর ইন্সটাগ্রাম পেজ থেকে নেওয়া

বলিউডের অন্যতম আলোচিত নায়িকা মালাইকা অরোরা। পেশাগত কারণের চেয়েও ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চায় থাকেন এই অভিনেত্রী।

তবে সম্প্রতি কিছু গণমাধ্যমে শোনা গেছে, তার সন্তান সম্ভবা হওয়ার খবর। এ নিয়ে বলিপাড়ায় পড়ে গেছে হইচই। এবার এ নিয়ে মুখ খুললেন মালাইকার প্রেমিক অর্জুন।

ভারতীয় অনলাইন পোর্টাল বলিউড বাবলের সঙ্গে কথা বলতে গিয়ে অর্জুন বলেন, ‘নেতিবাচক কথা বলা অনেক সহজ। আমরা তো অভিনেতা, আমাদের ব্যক্তিগত জীবন কোনোভাবেই ব্যক্তিগত পরিসরে সীমিত থাকে না। এই ক্লিকবেট সংস্কৃতি নেতিবাচকতার থেকেও খারাপ। এই নেতিবাচক বিষয়গুলো আজকাল মানুষের মনোযোগ টানতে ব্যবহার করা হচ্ছে। কিন্তু, এগুলো খুবই সাময়িক। আসলে মানুষ ভুলে যায় সেলিব্রিটিরাও মানুষ।  তবে, এটা খুব সত্যি কথা, আমরা যারা অভিনেতা, তাদের ব্যক্তিগত জীবন সমসময় ব্যক্তিগত থাকে না। আর এই পেশায় আসার সময় এটা মেনে নিয়েই আসতে হবে।’

অর্জুন আরও বলেন, ‘আমি মনে করি, আমরা দর্শকদের কাছে পৌঁছনোর জন্য সাংবাদিকদের ওপর নির্ভর করি। কিন্তু এটাও মাথায় রাখতে হবে, আমরা মানুষ। তাই আমার অনুরোধ কোনো কিছু লেখার আগে একটু ভাবুন। অনুমানের ভিত্তিতে কিছু লিখবেন না, জেনে নিয়ে তবেই লিখুন। কারণ, এ ধরনের কিছু লিখে দিলে আমাদের জীবনেও প্রভাব পড়ে।’

পাঁচ বছরেরও বেশি সময় ধরে অর্জুন এবং মালাইকা সম্পর্কে রয়েছেন। ২০১৯ সালে অর্জুনের জন্মদিনে তাদের সম্পর্কের আনুষ্ঠানিকতা করেছিলেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস