মোহনপুরে বিষপানে এক যুবকের মৃত্যু 


মোহনপুর প্রতিনিধিঃ রাজশাহী মোহনপুর উপজেলার কেশরহাট পৌর সভায় মা-বাবার ওপর অভিমান করে আগাছা নাশক (বিষ) পান করে রুবেল হোসেন নামে এক যুবক (২৫) মৃত্যুবরণ করেছে।মৃত যুবক কেশরহাট পৌরসভা এলাকার হরিদাগাছি গ্রামের মুদি দোকানি আলতাফ হোসেনের একমাত্র ছেলে। আজ ১০ই সেপ্টেম্বর রোববার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রুবেলের স্ত্রী- সন্তান রয়েছে। সম্প্রতি তিনি ফেসবুকে য়োগাযোগে কুমিল্লা জেলার এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। রুবেল দ্বিতীয় স্ত্রী হিসেবে ওই কিশোরীকে বিয়ের জন্য মা-বাবাকে জানাই। প্রথম স্ত্রী-সন্তানের ভবিষ্যতের কথা ভেবে রুবেলের মা-বাবা তাকে দ্বিতীয় বিয়ে না করার পরামর্শ দেন।

৮ ই সেপ্টেম্বর বিকেলে রুবেল বাবার দোকানে বসে দোকানদারি করছিলেন। সন্ধ্যার দিকে গরু গোয়ালে তোলার জন্য তার বাবা বাড়িতে চলে গেলে রুবেল দোকানে বসেই আগাছা নাশক (বিষ) পান করেছিল। এসময় বাজারের লোকজন এঘটনা দেখতে পায়।এবং তার বাবাকে ফোনে খবর দেয়।
খবর পেয়ে অসহায় বাবা দ্রুত ছুটে এসে রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুইদিন চিকিৎসা শেষে রোববার সকাল ৮টার দিকে রুবেলের মৃত্যু হয়।