রাজশাহীতে পূজা উদযাপন পরিষদের ত্রাণ বিতরণ


নিজস্ব প্রতিবেদক : বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রকোপে সারাদেশের ন্যায় রাজশাহীতেও লকডাউন থাকায় কর্মহীন অসহায়, দুস্থ্য, হত-দরিদ্র ও দিনমজুরদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

বুধবার বেলা ১১ টার দিকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজশাহী শাখার উদ্যোগে নগরীর সাহেব বাজারস্থ হনুমান জিউর আঘড়া প্রাঙ্গণে হত-দরিদ্রদের হাতে ত্রাণ তুলে দেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান বাবু অনীল কুমার সরকার।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজশাহী মহানগর শাখার সভাপতি শ্রী অলোক কুমার দাস ও সাধারণ সম্পাদক এ্যাড. শরৎচন্দ্র সরকার, জাতীয় পরিষদ সদস্য বাবু কার্তিক চন্দ্র হালদার, সহ-সভাপতিবৃন্দ শ্রী অনল কুমার মন্ডল, গৌতম কুমার দাস ও শম্ভচাষ শর্মা এবং সাংগঠনিক সম্পাদক মৃদুল কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার সাহা, প্রচার সম্পাদক শ্রী প্রশান্ত কুমার দেবনাথস সাংস্কৃতিক সম্পাদক যতন কুমার পাল, সহ- সাংগঠনিক সম্পাদক শংকর কুমার সাহা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সিংহ, সহ-কোষাধক্ষ কিণ চন্দ্র সরকার, সদস্য উৎপল কুমার মৈত্র, বিশাল দাস, পঙ্কজ কুমার সরকার প্রমুখ।