দুর্গাপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু


দুর্গাপুর প্রতিনিধি:রাজশাহীর দুর্গাপুর উপজেলায় ট্রাক চাপায় শান্ত (৩০) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু  হয়েছেন। দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
মৃত মোটরসাইকেল আরোহী শান্ত রাজশাহীর বাগমারা উপজেলার বাসু বোয়ালিয়া গ্রামের জেকের আলীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।
গতকল  মঙ্গলবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রধান ফটকের সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে একটি ট্রাক ওভারটেক করার সময় ট্রাকটি মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়।
রাস্তার পাশে অবৈধ ব্যাটারি চালিত অটোস্ট্যান্ড থাকার কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালককে চাপা দিলে পথচারীরা মোটরসাইকেল আরোহী যুবককে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।
সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।
ওসি আরও বলেন, নিহত যুবকের বাড়ি পার্শ্ববর্তী বাগমারা উপজেলায়। আর ঘটনাস্থল দুর্গাপুর উপজেলায়। সেহেতু নিহত যুবকের পরিবারের কেউ লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।