রাব্বি হাসান অপু কৃষি ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হওয়ায় দুর্গাপুরবাসী অভিনন্দন 


রুবেল হক,  দুর্গাপুর প্রতিনিধি : মেধাবী রাব্বি হাসান অপু ৪৩তম বিসিএস কৃষি ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।
তিনি রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার কাঁচুপাড়া গ্রামের আবু সাঈদ দোলা’র পুত্র। মেধাবী মূখ রাব্বি হাসান অপু ৪৩তম বিসিএস কৃষি ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সংগঠন।
মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ৪৩তম বিসিএসের সুপারিশপ্রাপ্তদের ফলাফল প্রকাশ করে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন।
কৃষি ক্যাডারে সুপারিশপ্রাপ্ত বিসিএস ক্যাডার রাব্বি হাসান অপু বলেন, আল্লাহর অশেষ রহমতে আমি কৃষি ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছি। আমার পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা আমার পাশে থেকে সাহস যোগানোর জন্য। জীবনের বাকিটা সময় যাতে সৎ পথে থেকে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে যেতে পারি এটাই আমার কামনা।
রাব্বি হাসান অপু ৪৩তম বিসিএস কৃষি ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিল খান ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ইসরাফিল আলম, পৌর সৈনিক লীগের সাধারন সম্পাদক রাব্বেল হোসেন, ছাত্রলীগ নেতা এসকে কাওসার, দুর্গাপুর সাংবাদিক সমাজ এর সভাপতি মোবারক হোসেন শিশির, বিডিক্লিন সমন্বয়ক নীল রায়হান সহ ছাত্রলীগ নেতৃবৃন্দ।
বিসিএস প্রাপ্ত রাব্বির পিতা দুর্গাপুর উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি আবু সাঈদ দোলা জানান, আমার পুত্র অপু বিসিএস কৃষি ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হওয়ায় আমি সহ পুরো উপজেলাবাসী অত্যন্ত আনন্দিত ও গর্বিত। তার এই সাফল্যে শিক্ষক মন্ডলী- উপজেলা ও এলাকাবাসীর দোয়া এবং আল্লার রহমতে সে আজ সফলকাম হয়েছে। আমি আমার সন্তানের জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।