শিবগঞ্জে গোয়াল ঘরে লুকিয়ে রাখা অস্ত্র ও গুলিসহ যুবক আটক


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে নিজ বাড়ীর গোয়াল ঘরে লুকিয়ে রাখা একটি বিদেশী পিস্তল,একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব। এসময় অস্ত্র ব্যবসায়ী মো.পলাশ (২৮) নামে এক যুবককে  আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সদস্যরা। আটক মো.পলাশ শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া গ্রামের দৌলতবাড়ি গ্রামের মো.শফিকুল ইসলামের ছেলে।
 শনিবার বিকেল তিনটার দিকে অস্ত্র ও গুলিসহ পলাশ কে আটক করা হয়। পরে সন্ধ্যায় র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মারুফুল ইসলাম বলেন,সীমান্তবর্তী এলাকায় পলাশের বাড়ী হওয়ায় বিভিন্ন সময়ে মাদক ও অস্ত্র সংগ্রহ করে বিভিন্ন স্থানে বিক্রি করতো।
এনিয়ে এলাকার ভূক্তভোগী লোকজন তাঁর বিরুদ্ধে র‌্যাবের কাছে  অভিযোগ দিলে র‌্যাব ছায়া তদন্ত চালায়। এরই একপর্যায়ে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আটক পলাশের নিজস্ব গোয়াল ঘরের মেঝেতে মাটির নিচে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় একটি বিদেশী পিস্তল,একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
পরে তাকে শিবগঞ্জ থানায় সোর্পদ করা হয়। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহমেদ বলেন,র‌্যাবের দায়ের করা মামলায় পলাশ কে গ্রেপ্তার দেখিয়ে রোববার সকালে আদালতে পাঠানো হবে।