সাংবাদিক বুলবুল মল্লিক গুরুতর অসুস্থ


টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল বাংলাদেশ প্রেসক্লাব ফেডারেশন কর্তৃক স্বর্ণপদক প্রাপ্ত সাংবাদিক মু. জোবায়েদ মল্লিক বুলবুল মস্তিস্কে রক্তক্ষরণ জনিত রোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ডা. কামরুল হাসান খানের তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক বিশিষ্ট নিউরোমেডিসিন বিশেষজ্ঞ ডা. আহসান হাবীব(হেলাল) এর চিকিৎসাধীন রয়েছেন।

১৯৮২সালে সাংবাদিকতা পেশায় যোগ দেওয়া মু. জোবায়েদ মল্লিক বুলবুল বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক নানা গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি বর্তমানে দৈনিক যায়যায়দিন পত্রিকায় স্টাফ রিপোর্টার-টাঙ্গাইল হিসেবে কর্মরত। তিনি ২০০০সালে বাংলাদেশ প্রেসক্লাব ফেডারেশন বর্তমান রাষ্ট্রপতি ও প্রাক্তন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট আব্দুল হামিদ এবং ভাষা সৈনিক প্রয়াত গাজীউল হকের হাত থেকে স্বর্ণপদক সহ বহু প্রতিষ্ঠান থেকে পদক ও সম্মাননা গ্রহন করেন।

তাঁর রোগমুক্তি কামনায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, টাঙ্গাইল টেলিভিশন রিপোর্টার ফোরামের সাধারণ সম্পাদক মহব্বত হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা ইউনিটের সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মিলন, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি মীর আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক দাস পবিত্র প্রমুখ মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা ও মোনাজাত করেছেন।