সাপাহারে আমচাষী সমিতির আহবায়ক কমিটি গঠন


মনিরুল ইসলাম, সাপাহার( নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে’ উপজেলা আম চাষী সমিতির ‘আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আমচাষীদের আম বাজার জাতকরন,আমের ন্যাযমূল্য ও কৃষকদের বিভিন্ন উন্নয়নের কথা ভেবে ২৯ মে রোজ শুক্রবার সন্ধ্যার সময় করোনা ভাইরাস চলাকালীন সময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে, সাপাহার উপজেলা আমচাষী সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সেখানে উপজেলার বিভিন্ন গ্রামের আমাচাষীদের উপস্থিতিতে সমাজসেবক মোতাহার হোসেন চৌধুরী কে আহবায়ক সাপাহার ইউপি’র সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী যুগ্ম-আহবায়ক , আমচাষী খন্দকার হাবিবুর রহমান যুগ্ম-আহবায়ক, আমচাষী সাকোয়াত হোসেন সদস্য,রবিউল ইসলাম চৌধুরী (রবি) কে সদস্য করে পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির নাম ঘোষনা করা হয়।

ইতিমধ্যে দেখাগেছে, সাপাহার উপজেলায় ৬ ইউনিয়নে মাইকিং করে আমচাষীদের সদস্য ফরম সংগ্রহের জন্য আহবান করেছেন উপজেলা আমচাষী কমিটির আহবায়ক মোতাহার হোসেন চৌধুরী। পুর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষে সদস্য সংগ্রহের জন্য অস্থায়ী অফিস কার্যালয় মেইন রোড, রতন দেবনাথ বিষের দোকানের পার্শ্বে বিতরণ করা হচ্ছে ।

সদস্য সংগ্রহ কার্যক্রম আগামী ৭ জুন পর্যন্ত চলবে,সেই সাথে যাচাই বাছাই করে প্রকৃত আমচাষীদের সদস্য নং সহ আইডি কার্ড বা প্রত্যয়ণ পত্র প্রদান করা হবে।