সাপাহারে আমের আড়তে ব্যবসায়ীর মৃত্যু


মনিরুল ইসলাম, সাপাহার(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলা সদরে আম বাজারে অবস্থিত আমের আড়তে লিয়াকত আলী সিকদার( ৬৫) নামে এক আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত ৩০ জুন মঙ্গলবার রাত অনুমানিক ১টার দিকে নাজমুল হকের আমের আড়ৎ ঘরে এ ঘটনাটি ঘটেছে । 

আড়ৎদার নাজমুল হক জানান,গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার চক আমবাড়ী(নয়াকান্দি) গ্রামের বাসিন্দা ও মৃত: ওয়াজেদ আলীর ছেলে আম ব্যবসায়ী লিয়াকত আলী সিকদার গত ২৬জুন সাপাহার আম বাজারের তার আড়ৎ ঘরে আসেন।

তিনি প্রতিদিন যথারীতি বাজার থেকে আম কিনে গোপালগঞ্জে তার নির্দিষ্ট ব্যবসা প্রতিষ্ঠানে বিক্রির জন্য প্রেরণ করে আসছিলেন। গত ২৯ জুন তিনি সর্ব শেষ ২০ ক্যারেট আম ক্রয় করেন। ওই দিন রাতে খাওয়া দাওয়ার পর রাত ১২টার দিকে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যায়। 

তিনি এ সময় নিজের সাথে থাকা ঔষধ ও ইনহেলার ব্যবহার করেন। এক পর্যায় তার শারীরকি অবস্থার অবনতি দেখে স্থানীয় হাসপাতালে নেয়ার প্রস্তুতি কালে রাত ১ টার দিকে তিনি ওই আড়ৎ ঘরে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিকস ,অ্যাজমা শ্বাসকষ্ট ও হৃদরোগে ভুগছিলেন বলে নিহতের পরিবার সুত্রে জানাগেছে। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত আম ব্যবসায়ি লিয়াকত আলীর লাশ ওই আড়ৎ ঘরেই ছিলো । মৃত্যু সংবাদ তাৎক্ষনিক নিহতের পরিবারে জানানো হয়েছে। পরিবারের লোকজন এসে পৌছালেই নিহত আম ব্যবসায়ির লাশ তার নিজ বাড়িতে নিয়ে গিয়ে দাফন কাফন করা হবে বলে জানা গেছে। এ বিষয়ে স্থানীয় থানা পুলিশ অবগত আছে।