আ.লীগ ক্ষমতায় থাকলেই কেবল দেশের উন্নয়ন হয়- দুর্গাপুরে ডাঃ মনসুর রহমান এমপি


দুর্গাপুর প্রতিনিধি: ‘বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার চলছে। সারাদেশে গ্রাম থেকে শহর পর্যন্ত উন্নয়নমূলক কাজের ছড়াছড়ি। যেদিকে চোখ যায় সেদিকেই উন্নয়ন। কিন্তু একটি মহল দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানাভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। কিন্তু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সাধারণ মানুষের আস্থা আছে বিধায় ষড়যন্ত্র করেও লাভ হচ্ছেনা।

তাই ষড়যন্ত্রকারীদের বলছি, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই কেবল দেশের উন্নয়ন সম্ভব হয়।’ রাজশাহীর দুর্গাপুরে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস, পাকা রাস্তা ও কৃষকদের মাঝে বীজ এবং সার সরবরাহ সহ একগুচ্ছ উন্নয়নমূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।

মঙ্গলবার দিনভর নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে এসব উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন সাংসদ ডাঃ মনসুর রহমান। উন্নয়নমূলক কাজের মধ্যে উপজেলার বরিদবাসাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, উজাল খলসী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, উজাল খলসী হতে ভবানীপুর পর্যন্ত পাকা রাস্তার উদ্বোধন করেন সাংসদ ডাঃ মনসুর রহমান। এছাড়া উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে রবি মৌসুমে গম, ভূট্টা, সরিষা, সূর্ষমূখী, চিনাবাদাম, শীতকালীন পেয়াজ, মুগ, মসুর ও খেসারী ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরনের উদ্বোধন করেন তিনি।

পৃথক পৃথক এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, উপজেলা কৃষি অফিসার রাজিয়া সুলতানা, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমশের আলী, দেলুয়াবাড়ি ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মকছেদ আলী, দেলুয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি আবুল কালাম আজাদ বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বাশার প্রমুখ।