নওগাঁর নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আনন্দ র‍্যালিটি আজ বুধবার ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের অফিস থেকে শুরু করে সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নিয়ামতপুর জেলা পরিষদ ডাকবাংলা চত্বরে সামনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় নিয়ামতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হুমায়ুন কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসেন মন্ডল, নিয়ামতপুর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, ৩ নং ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উৎপলকান্ত সরকার পিন্টু , নিয়ামতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শাহ জামান, আওয়ামী লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন।