পাইকগাছার লস্করে জলোচ্চাসে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য ও পানি বিতরন


পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে সৃষ্ট সামুদ্রিক জলোচ্ছ্বাসে ক্ষতিগ্রস্থদের মাঝে তৈরী খাবার বিশুদ্ধ পানি প্রদান করা হয়েছে।ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন এসব খাদ্য প্রদান করেন।

 

খুলনা-৬ আসনের (কয়রা-পাইকগাছা) মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু এর দিক নির্দেশনায় কড়ুলিয়া সহ অন্যান্য ঝুঁকিপূর্ণ বাঁধ গুলো সংস্কার করে যাচ্ছেন পাইকগাছা উপজেলার ৬নং লস্কর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান এবং আসন্ন ইউপি নির্বাচনে লস্কর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনাব কে এম আরিফুজ্জামান (তুহিন)।

 

এদিকে লস্কর ইউনিয়নের চেয়ারম্যান এর সহপাঠী অর্থাৎ সাতক্ষীরার নলতা মাধ্যমিক বিদ্যালয়ের ‘৯৪ ব্যাচের বন্ধুরা ঘূর্ণিঝড় ইয়াস পরবর্তী দুর্দশাগ্রস্ত এ অঞ্চলের মানুষের প্রতি সহমর্মিতা জানিয়েছেন। সোমবার কড়ুলিয়ার ভেড়ি বাঁধে অংশগ্রহণকারী ২৫০ জনের মাঝে এসব তৈরি খাবার এবং বিশুদ্ধ পানি বিতরণ করেছেন।

 

এ সময় লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কে এম আরিফুজ্জামান তুহিনএর সাথে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সচিব বাবু বিভূতী সানা, প্যানেল চেয়ারম্যান তাজউদ্দিন আহমেদ ‘৯৪ ব্যাচের বন্ধু মোঃ আক্তার হোসেন পরিচালক ইএডিএ পরিতোষ চক্রবর্তী, অসিত বরণ ঘোষ, অলোকেশ সরকার, মোঃ গোলাম মোস্তফা, স্বপন, আজিজুল ইসলাম ও কল্যাণ চক্রবর্তী (রিন্টু)।

 

ঢাকা থেকে আজকের এই মহতী কাজে অংশগ্রহণ করেন ‘৯৪ ব্যাচের বন্ধু সবুর, আশুতোষ, কালাম ও আশীষ বিশ্বাস। এছাড়া ইতালী, অস্ট্রেলিয়া ও কানাডা থেকেও ‘৯৪ ব্যাচের প্রবাসী বন্ধুরা এ মহতী কর্মকাণ্ডে অংশগ্রহণ করেন।