খাপড়া ওয়ার্ডের বীর শহীদদের আত্মত্যাগ কখনো বৃথা যাবে না- ফজলে হোসেন বাদশা


স্টাফ রিপোর্টার: খাপড়া ওয়ার্ডের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করার জন্য আজ সকাল ৯ টা ৩০ মিনিটের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে অভ্যন্তরে  নির্মিত শহীদ মিনারে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি পার্টির কেন্দ্র কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা মহানগর কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।
শ্রদ্ধাঞ্জলি শেষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। তিনি বলেন ১৯৫০ সালের ২৪শে এপ্রিল জেলে বন্দি অবস্থায় জেলখানার ভিতরে তারা সংগ্রাম করে তুলেছিল। তাদেরকে নির্মমভাবে হত্যা করা হলেও তাদের আত্মত্যাগ কখনো বৃথা যাবে না। তিনি বলেন খাপড়া ওয়ার্ড দিবস এই উপমহাদেশে বামপন্থী রাজনীতির একটা উল্লেখযোগ্য বিষয়।
খাপড়া ওয়ার্ডের শহীদদের চেতনাকে ধারণ করে  শোষণমুক্ত সমাজের সংগ্রামকে জোরদার করতে হবে।
উপস্থিত ছিলেন কেন্দ্র কমিটির সদস্য জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, কেন্দ্র কমিটির সদস্য মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু,কমিটির সদস্য ও মহানগর সম্পাদক মন্ডলী সদস্য সাদরুল ইসলাম কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা,
মহানগর সম্পাদক মন্ডলী সদস্য, এডভোকেট আবু সাহিদ, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সিরাজুর রহমান খান, আব্দুল মতিন, মনির উদ্দিন পান্না, নাজমুল করিম অপু, মনিরুজ্জামান মনির,নগর কমিটির সদস্য আব্দুর রহিম, আলী আফতাব তপন,মহানগর কমিটির সদস্য ও যুব মৈত্রী মহানগরের সভাপতি মতিউর রহমান মতি,মহানগর কমিটির সদস্য রিয়াজ আহমেদ তুর্কি, সীতানাথ বণিক, আলমগীর হোসেন আলম,
আব্দুল খালেক বকুল,ওয়ার্কার্স পার্টি জেলা কমিটির সদস্য কামরুল হাসান সুমন, সাবেক ছাত্রনেতা সেলিম মনোয়ার, যুব মৈত্রী মহানগরের সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ,সহ- সভাপতি আব্দুল হালিম,  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বোয়ালিয়া পর্ব সাধারণ  সম্পাদক শাহীন শেখ ও বাংলাদেশ ছাত্র মৈত্রী রাজশাহী সাধারণ সম্পাদক বিজয় সরকার।