পত্নীতলায় বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত


সাহিদ হাসান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি : শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর রুহের মাগফিরাত কামনা, সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিল করেছে পত্নীতলা উপজেলা বিএনপি।

শনিবার উপজেলার খিরসিন হাইস্কুল মাঠে পত্নীতলা উপজেলা বিএনপির আহ্বায়ক আনোয়ার হোসেন এর সভাপতিত্বে উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম. আর মোস্তফা ও উপজেলা বিএনপির আহ্বায়ক সদস্য আবু তাহের চৌধুরী এর সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির উপদেষ্টা কাউন্সিলর সদস্য লে. কর্নেল( অব) আব্দুল লতিফ খান।

উক্ত ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলাম (টুকু)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শেখ রেজাউল ইসলাম রেজু ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি খাজা নাজিবুল্লাহ চৌধুরী।

এছাড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রাকিবুল ইসলাম, পৌর ছাত্র দলের সদস্য নাহিদ হাসানসহ শত শত নেতাকর্মী নিয়ে উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।