মোহনপুরে দিনব্যাপী প্রাণি সম্পদ প্রদর্শনী মেলা


মোহনপুর প্রতিনিধি: “স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী মোহনপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরেনারি হাসপাতালের আয়োজনে প্রাণি সম্পদ প্রদর্শনী -২০২৩ অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২৫ ফেব্রুয়ারী) প্রাণি সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণি সম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণী সম্পদ অফিস চত্তরে এ প্রদর্শনী মেলা দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা ফাতেমা তুজ্-জোহরা এর সভাপতিত্বে ।স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: শায়লা সারমিন। প্রধান অতিথি ছিলে মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম ।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) প্রিয়াংকা দাস, ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, ইউপি চেয়ারম্যান হযরত আলী, প্রাণীসম্পদ সম্প্রসারন কর্মকর্তা ডা: মো: হুমায়ন কবির (সবুজ) সহ খামারিবৃন্দ উপস্থিত ছিলেন। প্রদর্শনীতে ২৮ টি স্টলে বিভিন্ন জাতের গরু, ছাগল, ভেড়া, হাঁস, মুরগী ও বিভিন্ন ধরনের পাখি প্রদর্শনী করা হয় । স্টলের বিজয়ীদের ক্যাটাগরি ভিত্তিক পুরুস্কার তুলে দেন অতিথিবৃন্দ।