শিবগঞ্জে সুবিধাভোগী নিয়ে ডা. শিমুল এমপির মতবিনিময়


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে নয়ালাভাঙ্গা ইউনিয়নের বয়স্ক-বিধবা, স্বামী নিগৃহীতা ভাতা ও প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন পর্যায়ের সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের আয়োজনে নয়ালাভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দেশের সকল ধরনের উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি গরিব, দুস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন ধরনের ভাতা চালু করেছেন। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় আনতে হবে।
অনুষ্ঠানে নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাকুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল কাদের মন্ডল ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শামীম রেজাসহ অন্যরা।
এছাড়া স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া সুবিধাভোগী প্রায় সাড়ে ৫ হাজার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।