আলমডাঙ্গা থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৬


আল-আমিন হোসেন: চুয়াডাঙ্গা জেলার সম্মানিত পুলিশ সুপার  আব্দুল্লাহ্ আল-মামুন এর সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), চুয়াডাঙ্গা  আনিসুজ্জামান এর নেতৃত্বে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ  বিপ্লব কুমার নাথের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (অপাঃ) মোঃ একরামুল হোসাইন, এসআই,  শেখ হাদীউজ্জামান, এসআই  লিটন কুমার মন্ডল, এএসআই মোঃ মোস্তফা কামাল, এএসআই, মোঃ রাসেল তালুকদার বিশেষ  এক অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে আসামী ১। মোঃ রাসেল (৩২), পিতা- মোঃ বজলুর রহমান, ২। মোঃ সোহেল (২৬), পিতা- মোঃ মারজুল রহমান, উভয় সাং- হাউসপুর (স্কুল পাড়া), থানা- আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা, গত ১৪/০৫/২৩ তারিখ ৬.১০ মিনিটের  সময় আলমডাঙ্গা সাদা ব্রীজের দক্ষিণ পার্শ্বে অবস্থিত আলমডাঙ্গা পশুহাটের পাকা রাস্তার সান বান্ধা ঘাটের নিকট হইতে ১। একটি লাল রংয়ের ১৫০ সিসি Bajaj কোম্পানীর PULASR মডেলের মোটরসাইকেল, ২। একটি লাল কালো রংয়ের ১১০ সিসি TVS কোম্পানীর Metro plus (special edition) মডেলের মোটর সাইকেল, ৩। একটি লাল কালো রংয়ের ১০০ সিসি রেজিঃ বিহীন RUNNER কোম্পানীর RUNNER-F-100-6A মডেলের মোটরসাইকেলসহ হাতে নাতে আটক করা হয়।

উপরোক্ত আসামীদের দেওয়া তথ্য মতে আসামী ৩।মোঃ আব্বাস উদ্দিন (৪২), পিতা- মোঃ নুরুল ইসলাম, সাং- শ্রীরামপুর (পূর্বপাড়া), থানা- মিরপুর, জেলা- কুষ্টিয়া,  ১৪-০৫-২৩ তারিখ রাত ১০.২০  মিনিটের  সময় তার নিজ বাড়ী হইতে চোরাই মোটরসাইকেল ১। একটি লাল রংয়ের ১০০ সিসির Hero Honda কোম্পানীর Splender + ও  ২। একটি নীল রংয়ের ১৫০ সিসির TVS কোম্পানীর RTR মডেলের মোটর সাইকেল, ৩। একটি কালো সাদা রংয়ের ১০০ সিসির TVS কোম্পানীর TVS Metro মডেলের মোটর সাইকেল সহ হাতে নাতে আটক করা হয়। এরপর আসামী মোঃ আব্বাস উদ্দিন (৪২) এর দেওয়া তথ্য মতে আসামী ৪। মোঃ জমির আলী (৩৫), পিতা- মৃত মসলেম মন্ডল, সাং- বাঁশবাড়ীয়া কুরর্শা, থানা- মিরপুর, জেলা- কুষ্টিয়া  গত ১৪-০৫-২৩ তারিখ রাত্র ১১.৫০  মিনিটের  সময় তার নিজ বসত বাড়ী হইতে একটি লাল রংয়ের ১০০ সিসির Hero Honda কোম্পানীর Splender+ চোরাই মোটরসাইকেল,  আসামী ৫। মোঃ জাহিদুল ইসলাম (৩৭), পিতা- মোঃ আয়ুব আলী, সাং- উদয়পুর, থানা- আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা, গত ১৫/০৫/২৩ তারিখ রাত্রে ০১.৩৫ ঘটিকার সময় তার নিজ বসত বাড়ী হইতে একটি লাল কালো রংয়ের ১২৫ সিসি Bajaj কোম্পানীর Discover মডেলের মোটরসাইকেল এবং একই রাত্রে ০২.০৫ মিনিটের সময় আসামী ৬।

মোঃ মারুফ হোসেন (২৩), পিতা- মোঃ আঃ মজিদ, সাং- কুমারী (গাংপাড়া), থানা- আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা তার বসত বাড়ী হইতে একটি লাল কালো রংয়ের ১৫০ সিসির Bajaj কোম্পানীর Discover মডেলের চোরাই মোটরসাইকেলসহ হাতে নাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগন স্বীকার করে যে, তারা বিভিন্ন এলাকা হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে নিয়ে এসে নিজেদের হেফাজতে রাখে এবং সময় সুযোগ মত বিক্রয় করে দেয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মামলা রুজু করা হয়েছে।