তিন মাসের বেতনের টাকা দান করলেন আশরাফুল


রাপ্র ডেস্ক : ২০১৩ সালে বিপিএলে ম্যাচ ফিক্সিং করার অপরাধে ২০১৩ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে নিষিদ্ধ হন মোহাম্মদ আশরাফুল। তবে ২০১৮ সালে ফের ঘরোয়া ক্রিকেটে ফিরেন এবং বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হন তিনি।

সেই সুবাদে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে এবার বিসিবি থেকে তিন মাসের অগ্রিম বেতন পেয়েছেন তিনি। সেই বেতনের পুরোটাই করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে দান করেছেন বলেন জানালেন আশরাফুল।

এ বিষয়টি নিশ্চিত করে গতকাল সোমবার এক গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমার কাছে মনে হয় সবারই এই কঠিন সময়ে এগিয়ে আসা উচিৎ। দেশের এমন মহামারি হয়েছে বলেই এমনটা করেছি। আমি বিসিবি থেকে আমার তিন মাসের বেতনের ৮৫ হাজার টাকা ইতোমধ্যেই দুস্থদের দান করে দিয়েছি। কারো মুখে যদি একটু হলেও হাসি ফোটে সেটা নিজের কাছেই ভালো লাগবে।’

এদিকে র্দিনের মধ্যে সুখবর জানালেন এই ক্রিকেটার, আবারো বাবা হতে চলেছেন তিনি। মে মাসের শেষ সপ্তাহেই নতুন অতিথির আগমন ঘটবে বলে জানিয়েছেন চিকিৎসক।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আশরাফুল বলেন, ‘সবাই দোয়া করবেন। সামনের মাসের শেষ সপ্তাহে তারিখ নির্ধারণ করে দেওয়া হেয়েছে। মা ও সন্তান যেন সুস্থ থাকতে পারে, সেই দোয়া করবেন।’