মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ২


মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজি চালকসহ ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। সোমবার দুপুরে মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরি বাজার এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের গাজী সরদারের পুত্র সিএনজি অটোরিকশাচালক পাপ্পু সরদার (৫০), সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়ী গ্রামের আব্দুস সালামের পুত্র নাজমুল ইসলাম (৩০) ও একই উপজেলার সাটিকাবাড়ী গ্রামের আব্দুল জব্বারের পুত্র তানভীর আহমেদ চৌধুরী (২৪)।

এ রিপোট লেখা পর্যন্ত একজনের পরিচয়া জানা যায়নি। মহাদেবপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুপুর দেড়টার দিকে মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরি বাজার এলাকায় নওগাঁগামী অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী মালবাহী একটি ট্রাকের সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার চারজন আরোহী মারা যান। আহত দুজনকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে নেয়া হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন, দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আহত একজন রাজশাহীতে চিকিৎসাধীন। হতাহত সবাই অটোরিকশার যাত্রী। লাশগুলো নওগাঁ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।